• ভোর ৫:২৩ মিনিট সোমবার
  • ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল
মাদক ব্যবসা নিয়ন্ত্রণকে কেন্দ্র করে সোনারগাঁয়ে গুলিবিদ্ধ-২

মাদক ব্যবসা নিয়ন্ত্রণকে কেন্দ্র করে সোনারগাঁয়ে গুলিবিদ্ধ-২

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম:. মাদক ব্যবসার নিয়ন্ত্রণকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের পাকুন্দা এলাকায় শুটার রিয়াজ ও আলী হোসেন গ্রুপের সংঘর্ষে ডালিম ও ফেরদৌস নামে দু’জন গুলিবিদ্ধ হয়েছে। গুলিবিদ্ধ ২ জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছে। এসময় আহত হয়েছে আরও ৩জন।

গত শুক্রবার রাতে উপজেলার জামপুর ইউনিয়নের পাকুন্দা এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনা নিশ্চিত করেছে ঢাকা মেডিকেল পরিদর্শক বাচ্চু মিয়া তিনি বলেন আহতদের জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে। গুলিবিদ্ধ দু’জনই রূপগঞ্জের মর্তুজাবাদ এলাকার বাসিন্দা।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution